Hajj Package Three Star-A

Hajj Package Three Star-A

৪,৩৫,০০০/- (চার লক্ষ পঁয়ত্রিশ হাজার টাকা )


প্যাকেজের মেয়াদকাল : ৪২ দিন।

 

আবাসন ব্যবস্থা ( মক্কা ) : থ্রী স্টার হোটেল  হারাম শরীফ  থেকে ২০০ মিটার দূরত্বে।

 

আবাসন ব্যবস্থা ( মদিনা ) : থ্রী স্টার হোটেল  হারাম শরীফ  থেকে ২০০ মিটার দূরত্বে।

 

এই প্যাকেজে হজ্জযাত্রীগণ সর্বোচ্চ চব্বিশ দিন উল্লেখিত হোটেলে থাকতে পারবেন। এরপর মদিনা যাবেন। মদিনা থেকে্ এসে হজ্জের আগে দুই দিন হজ্জের পরে তিন দিন আজিজিয়ায় থাকবেন।

মক্কা ও মদিনাতে ‍রুম সুবিধা : সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত রুম, সংযুক্ত বাথরুম, প্রতি রুমে একটি ফ্রিজ, জন প্রতি একটি খাট, কম্বল , মেট্রেস, বেডশীট ও বালিশ, ঠান্ডা ও গরম পানির সু – ব্যাবস্থা, প্রতি রুমে ৪/৫ জন করে থাকবেন।

মিনা: মিনায় শীতাতপ নিয়ন্ত্রিত  তাঁবুতে মেট্রেস, বালিশ এর ব্যবস্থা করা হবে্। এজেন্সীর খরচে সৌদি মোয়াল্লিমের ব্যবস্থাপনায় দুই বেলা খাবার পরিবেশন করা হবে।

 

আহার : তিন বেলা বাংলাদেশী খাবার বুফে ব্যবস্থপনায় পরিবেশন করা হবে।

জিয়ারত: মক্কা – মদিনায় দর্শনীয় স্থান সমূহ জিয়ারতের সুব্যবস্থা।

কুরবানী: প্যাকেজে কুরবানী অর্ন্তভুক্ত নয়। কুরবানীর জন্য ৫২৫ সৌদি রিয়াল সঙ্গে নিতে হবে।

পরিবহন: বিমান/ সাউদিয়া এয়ারলাইন্স।

গাইড: এজেন্সি গড়ে ৪৫ জন হজ্জযাত্রীর জন্য একজন করে গাইড নিযুক্ত করবেন। গাইড হজ্জযাত্রীর পক্ষে বাংলাদেশ ও সৌদিআরবে প্রশাসনিক কার্যাদির সমন্বয় এবং হজ্জযাত্রীদের হজ্জের আহকাম ও আরকান পালনে সহায়তা করবেন। এছাড়া তিনি হজ্জযাত্রীদের ধর্মীয় বিষয়ে পরামর্শ প্রদান করবেন। গাইডগণ হজ্জযাত্রীদের  ব্যাক্তিগত সহকারী বা হজ্জকর্মী নয় এবং কোন গাইড কোন হজ্জযাত্রীর ব্যক্তিগত কাজে সংশ্লিষ্ট হবেন না।

 

বি: দ্র: পবিত্র হ্জ্জ একটি কষ্টসাধ্য এবাদত যাহা আল্লাহপাকের খাস রহমত ছাড়া কিছুতেই পালন করা সম্ভব নয়। তাই সর্ব অবস্থায় আল্লাহর উপর ভরসা করা কর্তব্য।


masum